সেবার ধাপ ১। সমস্যা গুলি লিখিতভাবে জানানো ২। সংশিস্নষ্ট কর্মকর্তা সরেজমিনে পরিদর্শন ও জরিপ। ৩। সমস্যা সমাধানের লক্ষ্যে প্রতিবেদন প্রস্ত্ততপূর্বক প্রধান কার্যালয়ে প্রেরন। ৪। কারিগরি কমিটির সম্ভাব্যতা নিরূপণ। ৫। প্রকল্প প্রসত্মাব প্রণয়ন। ৬। অনুমোদন। ৭। কাজ বাসত্মবায়ন। ১। মোবাইল/টেলিফোন/লিখিতভাবে পানি সমতল চাহিদা প্রেরন। ২। স্বল্প সময়ে পানি সমতল মোবাইল/টেলিফোন/লিখিতভাবে জ্নানো।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS